চট্টগ্রামে আবাসিক হোটেলে অভিযান, অস্ত্রসহ গ্রেফতার ১০

অপরাধ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রাম নগরীর লালদীঘির একটি আবাসিক হোটেল থেকে সশস্ত্র ১০ ডাকাতকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেশীয় অস্ত্র।

শনিবার(২৪ আগস্ট) মধ্যরাতে কোতোয়ালি থানাধীন লালদীঘি এলাকার আবাসিক হোটেলে ‘তুনাজিনে’অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান জানান, গত ফেব্রুয়ারি ও জুনে নগরের জুবলী রোড ও নন্দনকানন এলাকায় দুটি দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এ সব ঘটনার অনুসন্ধানে নেমে একটি আন্তঃজেলা ডাকাত দলের সন্ধান পায় পুলিশ।

তারা চট্টগ্রাম ছাড়াও বাংলাদেশের বিভিন্ন গুরুত্বপুর্ণ শহরে ও বাণিজ্যিক এলাকায় শো-রুম, বিকাশের দোকান, কাপড়ের দোকান ও বড় মুদির দোকানে চুরি-ডাকাতি করে থাকে।

গতকাল গোপন সংবাদের ভিত্তিতে নগরের লালদিঘী এলাকার আবাসিক হোটেল তুনাজ্জিনে অভিযান চালিয়ে ডাকাত দলের ১০ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, ফের নতুন করে চুরি -ডাকাতির জন্য তারা চট্টগ্রাম এসেছিল। তাদের কাছ থেকে দুটি দেশীয় তৈরি অস্ত্র, চারটি কার্তুজ, একটি লোহার কাটার, একটি লোহার রড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- দলনেতা মো. হানিফ (৪০), মো. লিয়াকত হোসেন (২৪), মো. আকরাম (২৩), মো. তৌফিক (২৬), মো. মাসুম (২৬), নয়ন মল্লিক (২২), মো. মিলন (২৫), মো. কামাল হোসেন (২৮), জামাল উদ্দিন (৩০), মো. কামাল প্রকাস ভূসি কামাল (৩২)। তাদের সবার বাড়ি কুমিল্লা জেলার বিভিন্ন এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *