ঘাতকদের শাস্তি বাস্তবায়নের দাবিতে হালিশহরে বিক্ষোভ মিছিল

অন্যান্য সংবাদ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

১৫ আগস্টের ঘাতক ও ২১ আগস্টের গ্রেনেড হামলার মূল কুশীলবদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এবং সারাদেশে বিএনপি জামাতের গুজব ষড়যন্ত্রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে হালিশহর থানা যুবলীগ ও ছাত্রলীগ।

বুধবার(২৮ আগস্ট) বিকেল ৩ টায় যুবলীগ নেতা নুর উদ্দিন মিল্টনের নেতৃত্বে হালিশহর মাতৃসদন ক্লাব থেকে শুরু হয়ে হালিশহরের বিভিন্ন ব্লক প্রদক্ষিণ করে হালিশহর বি ব্লক এস ক্লাব মোড়ে গিয়ে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

মিছিল শেষে যুবলীগ নেতা নুর উদ্দিন মিল্টনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা নাজমুল হাকিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর কলম সৈনিক লীগের সভাপতি নাহিদুল ইসলাম, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ছামদানী জনি, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ হালিশহর থানার সাবেক সভাপতি জয় মামুন,হালিশহর থানা যুবলীগ নেতা মোঃ পারভেজ।

এসময় বক্তারা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাঁধে কাঁধ মিলিয়ে ঐকবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবিলা করার প্রত্যয় বক্ত করেন।

এতে আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সাইফুল ইসলাম রবিন,মহিউদ্দীন রিপন,ছাত্রলীগ নেতা এম এ হান্নান, হাফিজ সাঈদ ও এস এ শামীম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *