ফেনীতে ৪৬ লাখ টাকার ইয়াবাসহ ট্রাক জব্দ,গ্রেফতার দুই

ফেনী বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৩১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ট্রাকসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার(৩০ আগস্ট) সকালে মহিপাল রেঙ্গুনী সুইটস এন্ড বিরিয়ানী হাউজের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪৬ লাখ ৫৫ হাজার টাকা।

ফেনীর র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কিছু মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে ট্রাকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। তখন র‌্যাবের একটি দল মহিপাল রেঙ্গুনী সুইটস এন্ড বিরিয়ানী হাউজের সামনে চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহাসড়কের ওপর চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা ঢাকাগামী ট্রাককে তল্লাশির জন্য সংকেত দিলে ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকটিকে আটক করে। ট্রাক থেকে আবুল কাশেম (২৮) ও মুজিব উল্লাহকে (২৯) আটক করে।

পরবর্তীতে ট্রাকের ভিতরে সুকৌশলে লুকানো ৯ হাজার ৩১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়। আটক আসামি ও উদ্ধারকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব কর্মকর্তা জুনায়েদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *