২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের বিচারের দাবিতে হালিশহরে ছাত্রলীগের মিছিল

প্রচ্ছদ রাজনীতি

Sharing is caring!

১৫ আগষ্ট এবং ২১ শে আগষ্টের গ্রেনেয়াদ হামলা মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত খুনিদের বিচারের রায় বাস্তবায়নের দাবিতে বিক্ষোভ মিছিল করে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

আজ বিকাল ৪ টায় মহানগরের বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে বড়পুল ওয়াপদা মোড় হতে এই বিক্ষোভ প্রতিবাদ মিছিল শুরু হয়। মিছিল শেষে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রনি মির্জার সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ছামদানি জনির সঞ্চালনায় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ছাত্রনেতা ইমরান আহাম্মেদ ইমু, আরও উপস্থিত ছিলেন সহ- সভাপতি নাঈম রনি, সাংগঠনিক সম্পাদক আমির হামজা, সম্পাদক মন্ডলীর সদস্য রবিউল হাসান সায়মন, বোরহান উদ্দিন ফরহাদ, সদস্য ফয়সাল অভি, আরাফাত রুবেল সহ প্রমুখ

সংক্ষিপ্ত সমাবেশে মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহাম্মেদ ইমু বলেন বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারা বঙ্গবন্ধুর আদর্শকে চিরতরে উৎপাটন করতে ২১ শে আগষ্টে দেশরত্ন শেখ হাসিনার সমাবেশকে কেন্দ্র করে গ্রেনেড মেরে হত্যার চেষ্টা করেছে। সেই দিন বঙ্গবন্ধু কন্যাকে রক্ষা করতে অসংখ্য আওয়ামী লীগের নেতাকর্মী জীবন বিলিয়ে দেয়।আজকে শোকের এই মাসে আমরা ২১ শে আগষ্টের মূল কুশীলব তারেক গং দের বিচার দ্রুত নিষ্পন্ন করতে সরকারের প্রতি আহবান জানাই। এসময় আগামী দিনে দেশের বিরুদ্ধে দলের বিরুদ্ধে যে ষড়যন্ত্র হচ্ছে তা রুখে দিতে সবাই কে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *