পুত্র সন্তানের বাবা হলেন পেসার রুবেল

খেলাধুলা

Sharing is caring!

প্রথম বাবা হওয়ার স্বাদ পেলেন জাতীয় দলের পেস তারকা রুবেল হোসেন।

আজ রোববার(১ সেপ্টেম্বর ) রুবেল-দোলা দম্পতির কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। সোশ্যাল সাইট ফেসবুকে নিজের ভেরিফায়েড পেইজে এই সুখবর ভক্তদের জানিয়েছেন তিনি। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভূমিষ্ঠ হয় রুবেল-দোলার প্রথম সন্তান। বাচ্চা-এবং মা দুজনেই সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন রুবেল হোসেন।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প থেকে কয়েকদিনের ছুটি নিয়েছিলেন রুবেল। আগস্ট মাসের শেষদিকে তাদের প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার অনুমান করা হয়েছিল। তবে সেপ্টেম্বর মাসের প্রথম দিন রুবেল ও তার স্ত্রী সন্তানের বাবা-মা হওয়ার সৌভাগ্য লাভ করেন। নতুন অতিথির আগমনে রুবেলের পরিবারে বয়ে যাচ্ছে আনন্দের বন্যা। প্রথম ছেলেসন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন রুবেল ও তার স্ত্রী।

উল্লেখ্য, ২০১৬ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রুবেল ও তার স্ত্রী ইশরাত জাহান দোলা। গত ১০ আগস্ট এক টুইট বার্তায় রুবেল জানান তাদের সন্তান আগমনের শুভ সংবাদ। এর পর থেকেই তার সাথে ক্রিকেট পাড়ারও প্রতীক্ষা ছিল জনপ্রিয় এই দম্পতির প্রথম সন্তান অর্থাৎ জুনিয়র রুবেলের জন্য। ৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচের দলে রুবেল হোসেনের নাম নেই। নতুন অতিথিকে নিয়েই আগামী কদিন তার ব্যস্ততা চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *