নগরীতে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা

অপরাধ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রামে নগরীর সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি দেনার দায়ে এক ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এলাকার একটি ভবন থেকে মো. অহিদুল ইসলাম বাবুল (৫২) নামে ওই ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যবসায়ী অহিদুল ইসলামের কুলিং কর্ণারের দোকান রয়েছে বলে জানা গেছে।

শনিবার(১ সেপ্টেম্বর) দুপুরে মালুম মসজিদ সংলগ্ন ভবনের তৃতীয় তলায় গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি পাওয়া যায় বলে জানিয়েছেন সদরঘাট থানা পুলিশ।

পরে পুলিশ অহিদুল ইসলামের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলের মর্গে পাঠানো হয়। পুলিশের ধারণা ঋণগ্রস্থ হয়ে দেনার দায়ে ব্যবসায়ী অহিদুল ইসলাম আত্মহত্যা করেছেন।

সদরঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান ফারুকী সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মালুম মসজিদ সংলগ্ন ভবনের নিচ তলায় অহিদুল আলম একটি কুলিং কর্নারের ব্যবসা করতেন। তার বাসা মসজিদের পেছনের এলাকায়।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকাল থেকেই অহিদুল ইসলামের খোঁজ পাওয়া যাচ্ছিল না। তার সঙ্গে থাকা মোবাইল ফোনটিও বন্ধ ছিল। আজ শনিবার সকালে সদরঘাট থানায় এব্যাপারে সাধারণ ডায়রি করেন।

স্থানীয়রা বলেন, আজ দুপুরে মালুম মসজিদের সামনে ভবনের তৃতীয় তলার সিড়ির টিনের ছাদের কাঠের সাথে রশি দিয়ে ঝুলানো অবস্থায় অহিদুল আলমের লাশটি উদ্ধার করা হয়।

নিহত অহিদুল ইসলামের শ্যালক সাইফুল জানান, অহিদুল আলম তার দোকানের পাশে অপর একটি দোকান থেকে একটি রশি ক্রয় করেন। ওই দোকানি কেন রশি ক্রয় করছেন জানতে চাইলে অহিদুল আলম উত্তরে বলেন, ফাঁস দেয়ার জন্য।

অহিদুল ইসলাম ঋণগ্রস্ত ছিলেন। এজন্য কিছুদিন ধরে তার মনও ভাল ছিল না হয়ত তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে স্থানীয়দের ধারণা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *