চট্টগ্রামে আলাদা অভিযানে ১১ হাজার ইয়াবাসহ আটক ৪

অপরাধ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রাম নগরীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) আলাদা অভিযানে প্রায় ১১ হাজার ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে র‌্যাব একটি আবাসিক হোটেলে তল্লাশি করে ৯ হাজার ২৭০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে। রাতেই নগর গোয়েন্দা পুলিশ দুই হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মো.মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে নগরীর এনায়েত বাজারে ‘হোটেল আল ফয়সাল ইন্টারন্যাশনাল লিমিটেডে’ অভিযান চালানো হয়। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে হোটেল থেকে বেরিয়ে পালানোর সময় মো.আনোয়ারুল হাসান রাসেল (৪২) নামে একজনকে আটক করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী, হোটেলের পার্কিংয়ে রাখা একটি স্কুটির (স্কুটার) ভেতর থেকে ৯ হাজার ২৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ইয়াবা পরিবহনে ব্যবহৃত স্কুটিটি জব্দ করা হয়েছে। এছাড়া রাজশাহীর বাসিন্দা রাসেলের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন এই র‌্যাব কর্মকর্তা।

এদিকে আরেকটি অভিযানে অংশ নেওয়া নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সন্তু শর্মা জানান, নগরীর পুরাতন রেলস্টেশন এলাকায় তল্লাশিচৌকিতে তল্লাশির সময় সন্দেহজনক তিনজনকে আটক করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি করে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে নোয়াখালী যাচ্ছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

আটককৃত তিনজন হল- ইকবাল হোসেন (৩৮), হারুন রশিদ (৩৯) এবং মো. কায়ছার (৩০)।

আটককৃত তিনজনের বিরুদ্ধে নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো.ফরহাদ মহিম বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন এএসআই সন্তু শর্মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *