চট্টগ্রামে পাহাড়ে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী,গ্রেফতার ২

অপরাধ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় পাহাড়ে বেড়াতে গিয়ে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। প্রথমে এক তরুণ তাকে যৌন নিপীড়ন করে ও অপরজন ধর্ষণ করে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুই তরুণকে আটক করেছে।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার জুলধা গ্রাম থেকে দুই তরুণকে আটক করা হয় বলে জানিয়েছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর মাহমুদ।

আটক দুইজন হলো মো. রকি (১৯) ও মো. নাঈম (২০) বলে জানা গেছে।

ওসি আলমগীর মাহমুদ জানান, ঘটনার শিকার অষ্টম শ্রেণীর ছাত্রীর বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলায়। বৃহস্পতিবার ওই ছাত্রীসহ তিন বোন তাদের মায়ের সঙ্গে কর্ণফুলী উপজেলার জুলধা গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে। বিকেলে তারা দুই ছোট বোনকে নিয়ে ওই ছাত্রী স্থানীয় দেয়াং পাহাড়ে বেড়াতে যায়।

ওসি বলেন, ‘ছাত্রীর অভিযোগ দেয়াং পাহাড়ে ওই ছাত্রীকে প্রথমে নাঈম যৌন হয়রানি করেছে। এরপর রকি তাকে ধর্ষণ করেছে। বাসায় ফিরে প্রথমে তিনি বিষয়টি কাউকে জানায়নি। রাতে বিষয়টি প্রকাশ করলে তার নানা থানায় খবর দেন। সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রকি ও নাঈমকে আটক করে। তাদের বাড়িও জুলধা গ্রামে। আটকের পর তার ঘটনার কথা স্বীকার করেছে।’

ঘটনার শিকার ছাত্রীকে সিএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে জানিয়ে ওসি আলমগীর মাহমুদ বলেন, ‘কাল (শনিবার) ঘটনার শিকার ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে। মামলা দায়ের হচ্ছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রকি ও নাঈমকে কাল আদালতে পাঠানো হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *