চট্টগ্রাম লোহাগাড়ায় দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

দক্ষিণ চট্টগ্রাম বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

চট্টগ্রামের লোহাগাড়ায় দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে চট্টগ্রাম-কক্সাবাজার মহাসড়কের চুনতি নলবনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর বলেন,চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের চুনতি নলবনিয়া এলাকায় এস আলম ও আল সফর নামের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনা স্থলে যায়।সেখানে অন্তত ১৫ জন আহত হন।আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পাঠানো হয়।

আহতরা হলেন:-এস আলম পরিবহনের চালক চকরিয়ার মঞ্জুর আলম (৪০) ও আল সফর পরিবহনের চালক কাজল (৪৫), আনোয়ারা চাতরী চৌমুহনী এলাকার পারভেজ (২১), আরফাত (১৯), মাসুদ (২৩), নুরুজ্জামান (২২), তারেক (২১), জহির উদ্দিন (২৫), পেকুয়ার মো. রেজাউল করিম (২৪), চকরিয়ার মো. মিজান (৪০), মো. রিদওয়ান (৪৫), কোরবান আলী (৪৮), জাহাঙ্গীর আলম (৩৫), রামুর মো. হাবিব (৪৩) ও টেকনাফের মো. সমশু (৪৫)। তবে আহতদের মধ্যে বাসচালক দু’জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম শহরমুখী এস আলম পরিবহনের একটি বাস ও বিপরীতমুখী আল সফর পরিবহনের একটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ১৫ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বটতলীস্থ বেসরকারি হাসপাতালে নিয়ে যান। এস আলম পরিবহনের বাস চালক মঞ্জুর আলমকে প্রাথমিক চিকিৎসার পর আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো:আলমগীর আরো বলেন, দুর্ঘটনার পর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে শত শত যানবাহন আটকা পড়ে। প্রায় দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। ফলে যাত্রীরা চরম দুর্ভোগে পড়ে। দুর্ঘটনা কবলিত বাস দুটি উদ্ধার করে দোহাজারী হাইওয়ে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *