টেরিবাজারে ১৪ হাজার ইয়াবাসহ ২ মাদ্রাসাছাত্র গ্রেফতার

অপরাধ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রাম নগরীর টেরিবাজার এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবাসহ দুই মাদ্রাসাছাত্রকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার(১০ সেপ্টেম্বর) ভোরে টেরিবাজার এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজারের উখিয়ার ৫ নম্বর ওয়ার্ডের হাজীপাড়ার হলুদিয়া পালংয়ের আব্দুর রহিম ওরফে রহিম উল্লাহর ছেলে আবু তাহের (২৪) ও অপরজন বান্দরবানের লামা থানার ফাসিয়াখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের শামুকছড়া এলাকার নুরুল হকের ছেলে মো.এহছান উল্লাহ (২০)।তারা নগরীর পাঁচলাইশ শুলকবহর এলাকার জামেয়া মাদানিয়া মাদ্রাসার ছাত্র বলে জানা গেছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে একটি ইয়াবা চালান নিয়ে টেরিবাজার এলাকার একটি আবাসিক হোটেলে অবস্থানের খবর পেয়ে আমরা অভিযান পরিচালনা করি।আমরা তাদের কাছে ইয়াবা থাকার বিষয়ে চ্যালেঞ্জ করলে প্রথমে তারা অসংলগ্ন কথাবার্তা বলে। একপর্যায়ে আবু তাহের কাপড়ের ব্যাগে ইয়াবা থাকার বিষয় স্বীকার করে। তারা পুলিশকে বলেন, ইয়াবাগুলো উখিয়া থেকে সংগ্রহ করে বিক্রির জন্য ঢাকায় নিয়ে যাওয়ার জন্য হোটেল অবস্থান করছিলো।

ওসি আরও বলেন,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হয়েছে।তাদেরকে কারাগারে পাঠানোর ব্যবস্থা নিচ্ছে বলে জানান।

সিনিউজ/আনোয়ার হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *