মিরসরাইয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

অপরাধ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় প্রতিপক্ষের লোকজনের ধারালো অস্ত্রের আঘাতে আহত এক যুবকের হাসপাতালে মৃত্যু হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তারের দ্বন্দ্ব নিয়ে মো. আফজাল হোসেন (২৬) নামে ওই যুবককে তুলে নিয়ে প্রতিপক্ষের লোকজন মারধর ও কুপিয়ে জখম করে বলে জানিয়েছে পুলিশ। নিহত আফজাল স্থানীয় যুবলীগের কর্মী বলেও জানায় পুলিশ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আফজালের মৃত্যু হয়। তিনি মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, ইসলামপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে গত সপ্তাহে দু’পক্ষে মারামারি হয়। এ ঘটনার পর ১২ জনকে আটক করা হয়। কিন্তু পরে আবার সালিশ বৈঠকের পর তারা নিজেরা আপস করে।

তিনি বলেন, ‘সোমবার বিকেলে প্রতিপক্ষের লোকজন আফজালকে ডেকে নিয়ে যায়। আফজাল গেলে তাকে জোরপূর্বক পাহাড়ের ভেতরে নিয়ে বেধড়ক মারধর ও কুপিয়ে ফেলে রাখা হয়। আফজালের বাবা রাতে ছেলেকে অপহরণ করা হয়েছে অভিযোগ করে থানায় মামলা করেন।’

ওসি জানান, মামলা দায়েরের পর এলাকায় অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে আহত আফজালকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

ইসলামপুর গ্রামে বিবদমান দু’পক্ষ যুবলীগের রাজনীতিতে জড়িত হলেও তাদের দ্বন্দ্ব পুরোপুরি রাজনৈতিক নয় বলে উল্লেখ করেন ওসি। তিনি জানান, আফজালসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা আছে।

ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *