কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

সারাদেশ

Sharing is caring!

কুষ্টিয়ায় মাদক বিক্রেতার সঙ্গে পুলিশের ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ সুজন মালিথা নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশের এক এসআইসহ চার সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে কুষ্টিয়া শহরতলীর মোল্লাতেঘরিয়ার পুর্ব ক্যানালের পাড়ে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ৩০০ ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে।

পুলিশের দাবি নিহত সুজন মালিথা এলাকা চিহ্নিত মাদক বিক্রেতা, তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনের সাতটি মামলা আছে। তিনি কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার পুত্র।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এলকাবাসীর মাধ্যমে তারা খবর পান যে, শহরতলীর মোল্লাতেঘরিয়ার পুর্ব ক্যানালের পাড়ে দু’দল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হচ্ছে। এর ভিত্তিতে মডেল থানা পুলিশের একটি দল সেখানে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা আগত পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও গুলি করলে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে সুজন মালিথাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত চার পুলিশ সদস্যকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *