নগরীর চান্দগাঁও ছুরিকাঘাতে যুবক খুন

অপরাধ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রাম নগরীতে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। বড় ভাইয়ের কাছে চাঁদা চেয়ে না পেয়ে ছোট ভাইকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নগরীর চান্দগাঁও থানার সানোয়ারা আবাসিক এলাকা সংলগ্ন দর্জিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. জিয়াদ (২৩) নগরীর পুরাতন চান্দগাঁওয়ের দর্জিপাড়া এলাকার মৃত মো. সেলিমের ছেলে।

চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, ‘ছুরিকাঘাতে আহত যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে। প্রাথমিক তদন্তে জানা যায়, চাঁদবাজি ও আধিপত্য বিস্তারের জের ধরে দু’পক্ষের মধ্যে বিরোধ চলছিল। সন্ধ্যায় ওই যুবককে ছুরিকাঘাত করা হয়। ঘটনাস্থলে পুলিশের টিম রয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।’

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আযাদ জানান, জিয়াদ পেশায় দিনমজুর। তার বড় ভাই জাহিদ হোসেনের কাছে স্থানীয় কিছু সন্ত্রাসী চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় রোববার সন্ধ্যায় তাকে মারধর করে। এ সময় জিয়াদ প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঘটনাস্থলে যাওয়া চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) বিমল কান্তি দেব বলেন, ‘যুবককে ছুরিকাঘাতের ঘটনায় একজন আসামির নাম পাওয়া গেছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

স্থানীয়রা জানিয়েছেন, মো. রাসেল নামে এক যুবক ছুরিকাঘাত করেছে। ঘটনার পর সে পালিয়ে গেছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত নায়েক আমির হোসেন বলেন, ‘যুবকের শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাতের চিহ্ন আছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *