নগরীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত খুনের মামলার আসামি

অপরাধ চট্টগ্রাম মহানগর প্রচ্ছদ

Sharing is caring!

চট্টগ্রামে কেবল ব্যবসার বিরোধে বড় ভাইয়ের কাছে চাঁদা চেয়ে না পেয়ে ছোট ভাইকে খুনের মামলার এজাহারভুক্ত প্রধান আসামি পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। মৃত মো. রাসেল (২৩) নগরীর চান্দগাঁও থানার দর্জিপাড়া এলাকার মৃত আবুল বশরের ছেলে।

শনিবার (২১ সেপ্টেম্বর) ভোরে নগরীর চান্দগাঁও থানার জেলেপাড়া এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে দাবি পুলিশের। শুক্রবার রাতে ঢাকা থেকে গ্রেপ্তারের পর চট্টগ্রাম আনা হয়েছিল তাকে।

চান্দগাঁও থানার ওসি আবুল কালাম বলেন, “রাসেলকে চট্টগ্রামে এনে জিজ্ঞাসাবাদের পর রাতে জেলে পাড়ায় আজাদ নামে এজাহারভুক্ত আরেক আসামিকে ধরতে ও অস্ত্র উদ্ধারের অভিযানে যায় পুলিশ।

ওসি আবুল কালাম আরো জানান, জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে- তার কাছে অবৈধ অস্ত্র আছে। রাতে আমরা তাকে নিয়ে দর্জিপাড়ার পাশে জেলেপাড়ায় খোলা মাঠে অস্ত্র উদ্ধারে যায়। সেখানে তার সহযোগীরা আমাদের ওপর হামলা করে। দুপক্ষের গোলাগুলিতে রাসেল ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

উল্লেখ, গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর চান্দগাঁও থানার সানোয়ারা আবাসিক এলাকার পাশে দর্জিপাড়ায় মো. জিয়াদ (২৩) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়। এই ঘটনায় রাসেলকে এক নম্বর আসামি করে তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেন তার বড় ভাই জাহেদ। এই মামলায় ১৯ সেপ্টেম্বর আরমান নামে এক আসামিকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *