মানিকছড়িতে সন্ত্রাসীদের সাথে সংঘর্ষে এক সেনা অফিসার গুলিবিদ্ধ

পার্বত্য চট্টগ্রাম প্রচ্ছদ বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

মানিকছড়ি উপজেলার গহিন অরণ্য খ্যাত কুমারী, বটটিলা, নতুনপাড়া, মাস্টারপাড়া ও চাইল্যারচর এলাকার একটি পাহাড়ে উপজাতীয় সন্ত্রাসী গোষ্ঠী ও সেনাবাহিনীর মধ্যে সংঘটিত বন্দুকযুদ্ধে লক্ষ্মীছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর মো: আনিসুর রহমান গুলিবিদ্ধ হয়েছেন।

পুলিশ ও বিশ্বস্ত সূত্রে জানা গেছে, খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার কুমারী, বটটিলা, নতুনপাড়া, মাস্টারপাড়া ও চাইল্যারচর এলাকার একটি পাহাড়ে সন্ত্রাসীদের সশস্ত্র অবস্থা টের পেয়ে বাংলাদেশ সেনাবাহিনী লক্ষ্মীছড়ি জোনের সেনাসদস্যরা ২৫ সেপ্টেম্বর বিকেলে ওই এলাকাটি ঘিরে ফেলেন। সন্ত্রাসীরা সেনাবাহিনীর অবস্থান নিশ্চিত হয়ে বিকেল ৫টা ১৫ মিনিট থেকে সেনাবাহিনীকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ করতে থাকলে সেনাবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি চালান। সন্ধ্যা ৬টা পর্যন্ত গোলাগুলি অব্যাহত ছিল। এ ঘটনায় লক্ষ্মীছড়ি জোনের উপ-অধিনায়ক মো: আনিসুর রহমানকে গুলিবিদ্ধ অবস্থায় সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে তাকে মানিকছড়ি হাসপাতালে আনা হয়েছে।
এ মুহূর্তে সংঘর্ষ থেমে গেলেও ঘটনাস্থলে সেনা অভিযান চলছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে মানিকছড়ি থানার অফিসার (তদন্ত) মো: মাসুদ করীম ঘটনার সত্যতা স্বীকার বলেন, এ ঘটনায় একজন সেনাকর্মকর্তাকে গুলিবিদ্ধ অবস্থায় মানিকছড়ি হাসপাতালে আনা হয়েছে। তার চিকিৎসা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *