বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে

জাতীয়

Sharing is caring!

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

মন্ত্রী বলেন, ‘মাদক, জুয়া, ক্যাসিনোসহ অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত থেকে সবাইকে সুপথে থাকতে হবে। তাহলেই ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত হবে।’

শনিবার (২৮ সে‌প্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় ‘শুভ দিনে সোনার বাংলার স্বপ্ন কথা’ স্লোগানকে সামনে রেখে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে একমাসব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‌তি‌নি ব‌লেন, ‘রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার ও শীতলক্ষ্যা সেতু মেগা প্রজেক্ট এ সকল উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে।’

বস্ত্র ও পাট মন্ত্রী আরও বলেন, মুড়াপাড়ায় রূপগঞ্জ প্রেসক্লাব থেকে উপজেলা পরিষদ পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছবি দেখে আমি মুগ্ধ।’ এ উদ্যোগের জন্য মন্ত্রী উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমকে ধন্যবাদ জানান।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জসিম উদ্দিন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলা, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছ সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *