বাবার অনুপস্থিতিতে অভিভাবকের পুরো ভূমিকা নিয়েছেন প্রধানমন্ত্রী: সাঈদ খোকন

জাতীয়

Sharing is caring!

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, আমার বাবার হাত ধরে রাজনীতিতে এসেছি আমি। রাজনীতিতে চলার পথে তাকে হারিয়েছি। বাবার অনুপস্থিতিতে অভিভাবকের পুরো ভূমিকা নিয়েছেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, আমার বাবা বেঁচে থাকলে সন্তান হিসেবে আমার জন্য যা করতেন, আমার জন্য তিনি তাই করেছেন। একটা বিন্দু কম করেননি। এই মায়া এই স্নেহ, আমার সারা জীবনের সব কিছু দিয়েও শোধ করতে পারব না।

আজ রবিবার (২৯ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ভবনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

শেখ হাসিনার গুণগান করে সাঈদ খোকন বলেন, প্রিয় নেত্রী স্বৈরাচারের পতন ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। স্বৈরাচারবিরোধী আন্দোলনে প্রত্যক্ষ নেতৃত্ব দিয়েছেন। ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষ যেন তার অধিকার ভোগ করতে পারে, তা আজ প্রতিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তি সংগ্রামের সূচনা করেছেন।

তিনি বলেন, দেশের গণ্ডি ছাপিয়ে আমাদের নেত্রী আজ বিশ্বনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত। এক সময় বঙ্গবন্ধুকে দিয়ে যেমন বাংলাদেশকে চিনত, আজকে শেখ হাসিনাকে দেখে বাংলাদেশকে চেনে। এটাই বাস্তব।

শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে খাঁচায় বন্দি ৭৩টি বন্যপাখি অবমুক্ত করেন সাঈদ খোকন। এ সময় ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা শরীফ আহমেদ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *