আ.লীগে ‘বিশুদ্ধ রক্ত’ সঞ্চালন করুন, নেতাকর্মীদের: কাদের

জাতীয়

Sharing is caring!

যাদের কারণে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়, তাদের ‘দূষিত রক্তে’র সঙ্গে তুলনায় করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করে দিন, বিশুদ্ধ রক্ত সঞ্চালন করুন।

সোমবার (৩০ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভার আয়োজন করে।

আলোচনা সভায় ওবায়দুল কাদের বলেন, ভালো লোকদের জন্য রাজনীতি দুয়ার খুলে দিতে হবে। গুটিকয়েক মানুষের জন্য দলের ইমেজ ক্ষুণ্ন হতে পারে না। আমাদের পার্টির ক্লিন ইমেজ গড়ে তুলতে হলে আগাছা-পরগাছার হাত থেকে পার্টিকে মুক্ত করতে হবে। দুঃসময়ের নেতাকর্মীরা যেখানে কোণঠাসা হয়ে থাকে, সেটা আওয়ামী লীগ নয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ছবি ব্যবহার করে যারা অপকর্ম-দুর্নীতি-লুটপাট-ভূমি দখল করবে, তারা আওয়ামী লীগের লোক হতে পারে না বলে মন্তব্য করেন সরকারের এই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। ‌তি‌নি ব‌লেন, আমাদের লোকের অভাব নেই। খারাপ লো‌কের দরকার নেই।

বিএনপি নেতারা ক্ষমতার রঙিন খোয়াব দেখছেন— এমন মন্তব্য করে কাদের বলেন, ‘আপনাদের ক্ষমতা রঙিন খারাপ কর্পূরের মতো উবে যাবে।’

আলোচনা সভায় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির উদ্যোগে দলের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন সম্পাদিত ‘শুভ জন্মদিন অভিবাদন জননেত্রী শেখ হাসিনা’ বইয়ের মোড়ক উম্মোচন করেন ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ অন্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *