বাড্ডায় নৌকাডুবিতে দুই স্কুলছাত্রের মৃত্যু

সারাদেশ

Sharing is caring!

রাজধানীর বাড্ডার আফতাবনগরে একটি পুকুরে নৌকাডুবিতে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত দুই স্কুলছাত্রের নাম, শাকিব ও সামী।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা দুই ছাত্রর মৃতদেহ উদ্ধার করে বাড্ডা থানায় হস্তান্তর করে।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার মোঃ এরশাদ জানান, আফতাব নগরের শেষ মাথায় একটি পুকুরে নৌকাডুবির সংবাদ পেয়ে আমাদের ডুবুরিরা ঘটনাস্থলে যায়। পরে পানির নিচ থেকে দুই জনকে মৃত অবস্থায় উদ্ধার করে। মৃতদেহ দুটি বাড্ডা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুইজন স্কুলছাত্র। তারা পূর্ব বাড্ডা ৫ তলা গলি এলাকায় থাকত।

ওসি আরও জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে একটি নৌকায় সাতজন বন্ধু ঘুরতে বের হয়। একপর্যায়ে নৌকা ডুবে গেলে পাঁচ জন সাঁতরে উপরে উঠলেও দুইজন পানিতে তলিয়ে যায়। পরে ডুবুরিরা তাদের মৃতদেহ উদ্ধার করে। নিহত দুজনই নবম শ্রেণীর ছাত্র।

বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) মো. শহিদুল আলম জানান, স্কুলের সাত বন্ধু ফুটবল খেলার জন্য আফতাব নগর আলমগীরের মাছের খামারে নৌকা দিয়ে পার হচ্ছিল তারা। তখন নৌকাটি ডুবে গেলে সাতরে পাঁচজন পাড়ে উঠতে পারলেও তারা সামি ও সাকিব তলিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুজনের মৃতদেহ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *