বহিষ্কৃত হলেন নগর মহিলা দলের সভাপতি মনি

অন্যান্য সংবাদ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনিকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সই করা এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। খবর দৈনিক আজাদী।

এতে বলা হয়, মহিলা দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে। এখন থেকে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ফাতেমা বাদশা ভারপ্রাপ্ত সভাপতি হিসেব দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে অতিথি হয়ে দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে আবারো মেয়র হিসেবে দেখতে চান বলে জানিয়েছিলেন মহিলা দল চট্টগ্রাম মহানগরের সভানেত্রী মনোয়ারা বেগম মনি।

এসময় তিনি বর্তমান সিটি মেয়র নাছিরকে ‘হাজার বছরের শ্রেষ্ঠ মেয়র’ সম্বোধন করে বলেন, “তাঁকে আবার নির্বাচিত করতে না পারাটা হবে ‘চরম ব্যর্থতা’।”

নাছির মনোনয়ন না পেলে ভবিষ্যতে কাউন্সিলর পদে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন লালখান বাজার, বাগমনিরাম ও জামালখান ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনি।

গতকাল শুক্রবার (৪ অক্টোবর) সকালে পশ্চিম মতিঝর্ণা বাটালি হিল এলাকায় ১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সনাতন ধর্মাবলম্বীদের মাতৃমণ্ডলীদের শাড়ি বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সেই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এরপর মনির বক্তব্য নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। বিশেষ করে বিএনপি ও দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মনির দেয়া বক্তব্যের প্রতিবাদ জানান এবং কেউ কেউ তাকে দল থেকে বহিষ্কারেরও দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *