যুবলীগ থেকে বহিষ্কৃত সম্রাট-আরমান

জাতীয়

Sharing is caring!

অসামা‌জিক কার্যকলাপ ও শৃঙ্খলা ভ‌ঙ্গের অভি‌যো‌গে ঢাকা মহানগর দ‌ক্ষিণ যু‌বলী‌গের সভাপ‌তি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহ সভাপ‌তি এনামুল হক আরমানকে দল থে‌কে ব‌হিষ্কার করা হ‌য়েছে।

রোববার (৬ অক্টোবর) এ তথ্য জানিয়েছেন, যু‌বলী‌গের কার্য‌নির্বাহী ক‌মি‌টির শিক্ষা সম্পাদক মিজানুল ইসলাম মিজু।

সম্রাট রাজধানীতে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবেই পরিচিত ছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা গেছে, ক্যাসিনো সাম্রাজ্যের বড় একটি অংশই চলে দক্ষিণ যুবলীগের সভাপতি সম্রাটের ছত্রছায়ায়। রাজধানীর মতিঝিল-বনানী থেকে শুরু করে উত্তরা পর্যন্ত বিভিন্ন এলাকায় অন্তত ১৫টি ক্যাসিনো চলে সম্রাটের অধীনে। এগুলোর কোনোটি থেকে প্রতি রাতে ২ লাখ টাকা, কোনোটি থেকে ৩ লাখ টাকা, কোনোটি থেকে ৫ লাখ টাকা করে সবগুলো ক্যাসিনো থেকে প্রতিরাতে তার আয় ৪০ লাখ টাকারও বেশি!

গোয়েন্দা প্রতিবেদন ও জুয়ারিদের তথ্য অনুযায়ী, ঢাকায় ক্যাসিনোর বিস্তার ঘটায় নেপালি নাগরিক দীনেশ ও রাজকুমার। যুবলীগ নেতা সম্রাটের তত্ত্বাবধানে এরা একের পর এক ক্যাসিনো খুলে বসে ঢাকা শহরে।

গত ১৮ সেপ্টেম্বর র‌্যাবের ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর থেকেই দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল সম্রাটের গ্রেফতার নিয়ে নানা গুঞ্জন ছিল। সবশেষ রোববার (৬ অক্টোবর) ভোররাতে কুমিল্লার চৌদ্দগ্রামের এক জামায়াত নেতার বাড়ি থেকে তাকে আটক করে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *