কাভার্ড ভ্যান-অটোরিক্সা সংঘর্ষে আনোয়ারায় ২ জন নিহত

জাতীয় প্রচ্ছদ

Sharing is caring!

সিএনজিচালিত অটোরিক্সা ও কভার্ড ভ্যানের সংঘর্ষে ২ ব্যক্তি নিহত হয়েছে চট্টগ্রামের আনোয়ারায়। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলার ঝিওরি চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ৪ জন। নিহতরা হলেন পটিয়া উপজেলার সুভাশ কান্তি (৪৫) ও অজ্ঞাত (৩০)। আহতরা হলেন চাঁদপুর জেলার কচুয়া এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে কাউছার আলম (৩৫), পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকার জাফর আহমদের স্ত্রী আমেনা খাতুন (৪৫) ও তার মেয়ে রিনা আকতার (২৪)। আহত আরেকজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে বাঁশখালী থেকে দ্রুতগামী একটি কভার্ডভ্যান চট্টগ্রাম শহরে যাচ্ছিল। ভ্যানটি ঝিওরি চেয়ারম্যান ঘাটা এলাকায় পৌঁছাল চট্টগ্রাম শহর ও বাঁশখালী থেকে আসা দুটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিক্সা ওভারটেকিং করতে গিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশের সদস্যরা গুরুতর আহত ৫ জনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও এক যাত্রীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহতদের মধ্যে বেশিরভাগের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নিহতদের মরদেহ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ‘সিএনজিচালিত অটোরিক্সা ও কভার্ড ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। নিহত একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে কভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিক্সা থানায় আটক রয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *