দূর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অবস্থানের পক্ষে ঐক্যবদ্ধ হওয়ার আহবান এম আর আজিমের

অন্যান্য সংবাদ চট্টগ্রাম মহানগর প্রচ্ছদ

Sharing is caring!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে দিন ব্যাপী নানা কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম মহানগরের ৪২ নং সাংগঠনিক ওয়ার্ড যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। শেখ রাসেলের জন্মদিনের দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য ও নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম।

১৮ অক্টোবর (শুক্রবার) সন্ধ্যা ৭ টায় নগরীর ষোলশহর ২ নম্বর গেটে সন্ধ্যা ৭ টার দিকে আয়োজিত এই আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এম আর আজিম বলেন শিশু শেখ রাসেল হত্যা বিশ্ব ইতিহাসের সবচেয়ে নির্মম ঘটনাগুলোর একটি। জাতির জনকের আদর্শকে সমূলে বিনাশ করতে সাম্রাজ্যবাদীদের পরিকল্পনা মতেই শিশু রাসেলকেও ছাড় দেয়নি খুনীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে খুনীদের সেসব ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে বলেও এসময় উল্লেখ করেন তিনি। তিনি বলেন, দূর্নীতি ও পূঁজিবাদের বিরুদ্ধে পদক্ষেপ নিতে গিয়ে বঙ্গবন্ধু স্বপরিবারে নিহত হয়েছেন। বর্তমানে পিতার অসম্পূর্ণ কাজ সম্পুর্ন কর্তে দূর্নীতির বিরুদ্ধে যে কঠোর পদক্ষেপ নিয়েছেন তাকে স্বাগত জানাই। এই লড়ায়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে সচেতন ও সতর্ক হতে বলেও এসময় বলেন এম আর আজিম।

যুবলীগ নেতা জাবেদ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক সরফুদ্দিন চৌধুরী রাজু, নগর সেচ্ছাসেবক লীগ নেতা দেবাশীষ নাথ দেবু, নগর যুবলীগ নেতা মেজবাহ উদ্দিন নোবেল, সিরাজ আহমেদ, আলী চৌধুরী, মোঃ রাজু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *