তাপসকে অভিনন্দনের হিড়িক, তথ্যের সূত্র জানেন না কেউ

জাতীয় প্রচ্ছদ

Sharing is caring!

ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপসকে যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি করার খবরে সয়লাব ফেসবুক। সন্ধ্যা থেকেই যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে অভিনন্দন জানিয়ে স্ট্যাটাস দিতে শুরু করেছেন আওয়ামী লীগের কর্মী সমর্থকরা। বিভিন্ন ইউনিটের দায়িত্বে থাকা নেতারাও দিচ্ছেন এমন স্ট্যাটাস।

তবে এই তথ্যের সূত্র সম্পর্কে জানতে চাইলে তা নিশ্চিত করতে পারেননি কেউ। যুবলীগের বেশ কয়েকজন নেতার সাথে যোগাযোগ করা হলেও এই বিষয়ে কোন তথ্য জানাতে পারেননি তারা।

চট্টগ্রামের একজন যুবলীগ নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, গণভবনে প্রেসিডিয়াম সদস্যদের সাথে আওয়ামী লীগ সভানেত্রীর সভা এখনো চলছে। এই সভার সিদ্ধান্ত নিয়ে আনুষ্ঠানিক কোন ব্রিফ এখনো হয়নি। এছাড়া যুবলীগে সভাপতির পদই নেই। সেখানে ভারপ্রাপ্ত সভাপতি করার প্রশ্নই আসে না। তিনি বলেন এমনটা হতে পারে যেহেতু আসন্ন কংগ্রেসে চেয়ারম্যান থাকবেন না সেহেতু চেয়ারম্যানের অনুপস্থিতিতে কংগ্রেসে কে সভাপতিত্ব করবেন সে বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে। হতে পারে সেই দায়িত্ব পাচ্ছেন তাপস। তারপরও যেহেতু আনুষ্ঠানিক কোন ঘোষণা এখনো আসে নি সেহেতু এখনই কিছু নিশ্চিত করে বলা ঠিক হবে না। যোগ করেন এই যুবনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *