একুশে পত্রিকার আজাদ তালুকদারের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

অন্যান্য সংবাদ

Sharing is caring!

একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদারের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেছেন রাঙ্গুনিয়া যুবলীগ সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু। মঙ্গলবার (২২ অক্টোবর) চট্টগ্রাম সিএমএম আদালতে মামলাটি দায়ের করা হয় (মামলা নং-সিআর-২৪৩৯/১৯ কোতোয়ালী)। আদালত মামলাটি আমলে নিয়ে আগামি ২০ দিনের মধ্যে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বিগত ১১ অক্টোবর সন্ধ্যায় কোতোয়ালি থানাধীন আসকার দিঘির পার এলাকায় উপস্থিত হয়ে বাদি আরজু শিকদারের কাছে ২০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। দাবি অনুযায়ী চাঁদা না পাওয়ায় তার বিরুদ্ধে অকথ্য ভাষা প্রয়োগ করে তার সম্পাদিত একুশে পত্রিকায় একাধিক সংবাদ প্রকাশ করে।

বাদিপক্ষের আইনজীবী এডভোকেট মোকাররম হোসেন বলেন, আদালত বাদির আবেদনে সন্তুষ্ট হয়ে আগামী ২০ দিনের মধ্যে তদন্তের নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, যুবলীগ সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তিনি দীর্ঘদিন যাবৎ রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। শামসুদ্দোহা সিকদার আরজুর পিতাও একজন স্বনামধন্য ব্যবসায়ী ছিলেন। তাদের পরিবারের সুনাম ও খ্যাতি নষ্ট করার জন্য একটি পক্ষ দীর্ঘদিন যাবৎ চক্রান্ত করে আসছে। তারই ধারাবাহিকতায় একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদার সুনাম বিনষ্টের চক্রান্তে লিপ্ত রয়েছে। সে একের পর এক মিথ্যা, বনোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ পরিবেশন করে আমাদের পরিবারের সুনাম বিনষ্টের অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *