মুক্তিযুদ্ধের বিজয় মেলার বিজয় শিখা প্রজ্জ্বলন করলেন নওফেল

অন্যান্য সংবাদ চট্টগ্রাম মহানগর প্রচ্ছদ

Sharing is caring!

নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম মাঠে মুক্তিযুদ্ধের বিজয় মেলায় বিজয় শিখা জ্বালিয়েছেন বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে অতিথিদের সাথে নিয়ে বিজয় শিখা প্রজ্জ্বলন করেন। জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, এক সাগর রক্তের বিনিময়ে বীর মুক্তিযোদ্ধারা আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। বাঙালি জাতি কিভাবে তাদের পরাজিত করেছিল, তার যথাযথ ইতিহাস নতুন প্রজন্ম, বিশেষ করে তরুণ প্রজন্মের সামনে তুলে ধরার দায়িত্ব ও কর্তব্য সবারই। মুক্তিযুদ্ধের গল্পimageতরুণ প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে আমাদের নেতা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সফল মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী মুক্তিযুদ্ধের বিজয় মেলার আয়োজন শুরু করেছিলেন।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের মহাসচিব মো. ইউনুছের সঞ্চালনায় বিজয় শিখা প্রজ্জ্বলন অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন, নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সিডিএ’র সাবেক চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের কোষাধক্ষ আবদুচ ছালাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু,সাবেক ছাত্রনেতা ওয়াসিম উদ্দিন চৌধুরী, আরশাদুল আলম বাচ্চু, আবুল হোসেন আবু, হাবিবুর রহমান তারেক, আবু সাঈদ সুমন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু,ভারপ্রাপ্ত সাধাারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর  সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *