নিজ উদ্যোগে সুবিধাবঞ্চিতদের ত্রান পৌছে দিল ছাত্রলীগ নেতা তৌহিদুল আলম

অন্যান্য সংবাদ

Sharing is caring!

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ বিশ্বের সাথে সমানুপাতে বাংলাদেশে বেড়ে চলছে।একই সমানুপাতে খেটে খাওয়া দিনমজুররা,মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবার বিপাকে পড়ছে । চট্টগ্রামের এমন সময়ে মধ্যবিত্ত ও নিন্মবিত্ত পরিবারের পাশে দাড়িয়েছেন চট্টগ্রাম মহানগর শাখার চান্দগাঁও থানা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদুল আলম বাবু।

বৃহস্পতিবার (৯ এপ্রিল)রাত ১০টার দিকে চাঁন্দগাও থানার বেশ কিছু এলাকায় প্রায় ১২০ মধ্যবিত্ত,ও নিম্নমধ্যবিত্ত মানুষদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

‌এই সময় চান্দগাঁও থানা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদুল আলম বাবু বলেন,বিভিন্ন এলাকায় এমন কিছু পরিবার আছে যারা লোকলজ্জায় মানুষের কাছে চাইতে পারে না।আমার সামান্য প্রচেষ্টায় আমি যা পেরেছি আমি তাদের মাঝে আমার সাহায্যে টুকু পৌঁছে দিয়েছি,পর্যায়এমে আমরা আর ও ১২০ পরিবার কে দিব। রাতের অন্ধকার কেন এই উদ্দেগ এই প্রশ্নের জবাবে তিনি বলেন,সাহায্যে গোপনেই শ্রেয়।আমি চাইনা যাদের মুখে হাসিফুটানোর জন্য এই উদ্দেগ তাদের সম্মান যেন মানুষের সামনে ক্ষুন্ন না হয়।তিনি আরো বলেন,আপনারা সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন।

‌এই সময় উপস্থিত ছিলেন, চান্দঁগাও থানা ছাত্রলীগ নেতা নাঈম উদ্দিন নয়ন,আরমান গণি,৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মিনহাজুল আলম,মাহাবুল আলম মুন্না প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *