গোপালগঞ্জে হত-দরিদ্রদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ

সারাদেশ

Sharing is caring!

মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত ব্যক্তিগত সচিব জনাব গাজী হাফিজুর রহমান লিকু’র নির্দেশক্রমে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ শাহীন মোল্লা-র উদ্যোগে চট্টগ্রাম মহানগরীর পাশাপাশি তার নিজজেলা গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী ইউনিয়নের উত্তর ভেন্নাবাড়ী গ্রাম ও তার আশেপাশের “করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ কর্মহীন দুইশত পরিবারের মাঝে খাদ্যদ্রব্য উপহার স্বরূপ বিতরণ করেন।

গতকালের এই খাদ্যদ্রব্য সরবরাহ অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ লুৎফর রহমান বাচ্চু, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত ছিলেন, তিনি সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধি জোরদার করতে সকলের প্রতি পরামর্শ দেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জনাব এম.এম মনির আহমেদ ননী, সাবেক চেয়ারম্যান জনাব শেখ মোঃ নাসিমুল গণি এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অত্র খাদ্যদ্রব্য বিতরণ কার্যক্রম তদারকি করেন।

এসময় উপস্থিত ছিলেন অবঃ কৃষি কর্মকর্তা জনাব মোঃ সাইদুর রহমান, মোঃ আবু জাফর মোল্লা, এ্যাডঃ মোঃ কামাল হোসেন, মোঃ এলাহী মোল্লা, মোঃ রুবেল মোল্লা সহ অন্যান্ন ব্যক্তবর্গ।সিনিউজের সাথে টেলিফোনে আলাপকালে মোঃ শাহীন মোল্লা জানান বিশ্ব মহামারী করোনা মোকাবেলায় আমাদের এই খাদ্য সহায়তা একটি চলমান কার্যক্রম। তিনি সবাইকে সচেতন এবং সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *