সস্তা পাবলিসিটি নয়,অগোচরে দরিদ্রদের পাশে প্রচার বিমুখ মেয়র প্রার্থী রেজাউল

চট্টগ্রাম মহানগর প্রচ্ছদ সিটি কর্পোরেশন

Sharing is caring!

বিশ্ব যখন প্রাণঘাতী করোনা মহামারিতে আক্রান্ত, মানুষ যখন লকডাউনে, সামাজিক দুরত্ব যখন সংক্রমন হতে বাঁচার একমাত্র উপায়; তখন করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। এতে কর্মহীন হয়ে পড়েছে মানুষ।

এমন সংকটকাল এবং দেশের এই ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় সাড়া দিয়ে মানুষের পাশে এসে দাঁড়ালেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের চট্টগ্রাম সিটি করপোরেশনের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী।

করোনাভাইরাসের বিস্তার রুখে দিতে মাঠ চষে বেড়াচ্ছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। অন্য প্রার্থীরা যেখানে সস্তা পাবলিসিটিতে ব্যস্ত, সেখানে রেজাউল কর্মহীন ও দরিদ্রদের ঘরে ঘরে অগোচরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন।

এসময় রেজাউল করিম বলেন সমাজের সর্বস্তরের মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের আহ্বান জানিয়ে বলেন দেশের বিশাল সংখ্যক জনগোষ্ঠীর সামাজিক দূরত্ব নিশ্চিতে ও প্রত্যেকের মুখে খাবার তুলে দিতে সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানদের ও সচেতন মানুষ কে এগিয়ে আসতে হবে।

উল্লেখ্য যে ইতিমধ্যেই চট্টগ্রাম সিটি কর্পোরেশনে বরাদ্দ দেওয়া ২৯০ মেট্রিক টন চাল নিয়ে ক্ষোভের সঞ্চার হয়েছে নগরীতে।সরকার থেকে বরাদ্দ পাওয়ার পরও চাল আটকে রাখাতে সাধারণ মানুষ তীব্র ক্ষোভ প্রকাশ করছেন বর্তমান মেয়রের উপর।বরাদ্দ পাওয়া চালের মাত্র ৮৮ মেট্রিক টন চাল বিতরণেই উঠে এসেছে নানান অনিয়মের কথা।সেক্ষেত্রে দায়িত্বে না থেকেও মানুষের পাশে থাকায় প্রসংশা কুড়িয়েছেন মেয়র প্রার্থী রেজাউল করিম।

Leave a Reply