সন্দ্বীপে পুলিশ ও সংবাদকর্মীদের পিপিই দিলেন ছাত্রলীগ নেতা ফয়সাল

উত্তর চট্টগ্রাম বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

করোনা ভাইরাসের সংক্রমন থেকে রক্ষা পেতে সন্দ্বীপে কর্মরত পুলিশ কর্মকর্তা ও সংবাদকর্মীদের সুরক্ষায় ছাত্রলীগ নেতা ফয়সাল নিজ উদ্যোগে পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছেন।
২৯ এপ্রিল দুপুরে সন্দ্বীপ থানায় গিয়ে উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি মোক্তাদের মাওলা ফয়সাল অফিসার ইনচার্জ শেখ শরিফুল আলমের হাতে পুলিশ কর্মকর্তাদের প্রদানের জন্য ১৭টি পিপিই প্যাকেট তুলে দেন। বিকেলে সন্দ্বীপ প্রেস ক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি রহিম মোহাম্মদ ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান মিজানের উপস্হিতিতে আনুষ্ঠানিক ভাবে সংবাদকর্মীদের মাঝে পিপিই গুলো হস্তান্তর

করেন ছাত্রলীগ নেতা ফয়সাল। এ সময় আরো উপস্থিত ছিলেন- সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক ইলিয়াস কামাল বাবু, সহ সভাপতি সুফিয়ান মানিক, সাংগঠনিক সম্পাদক বাদল রায় স্বাধীন, ক্লাবের সদস্য ইসমাইল হোসেন মনি, সাইফ রাব্বী ও ইব্রাহীম অপু।

উল্লেখ্য, দেশের এ সংকটময় পরিস্থিতিতে ছাত্রনেতা ফয়সাল শুধু সন্দ্বীপের সংবাদ কর্মীদেরই নয়, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সন্দ্বীপ থানার অফিসার বৃন্দ সহ মোট ৩৫ জনকে পিপিই প্রদান করে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন।

পিপিই বিতরণ কালে মোক্তাদের মাওলা ফয়সাল জানান, “করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমনের ভয়কে উপেক্ষা করে এ সংকটময় মূহুর্তে যারা প্রতিনিয়ত দেশের জন্য কাজ করে যাচ্ছেন তাদের ঝুঁকিমুক্ত রাখতে আমার এ ক্ষুদ্র প্রয়াস। লেখাপড়ার পাশাপাশি খন্ডকালীন চাকুরী থেকে প্রাপ্ত সঞ্চিত টাকায় ক্রয়কৃত এ পিপিইগুলো উপহার হিসেবে প্রদান করতে পেরে আমি গর্বিত। সকল সাংবাদিক, চিকিৎসক,প্রশাসনের লোকজন ও দেশের সকলে করোনা মুক্ত থাকুক এটাই আমার প্রত্যাশা”।

Leave a Reply