ফিল্ড হাসপাতালকে আরো ১ লাখ ৪০ হাজার টাকা অনুদান দিলেন নওফেল

উত্তর চট্টগ্রাম বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের ব্যক্তিগত তহবিল থেকে প্রথম দফায় ১ লাখ টাকা অনুদান দেওয়ার পর দ্বিতীয় দফায় ১ লাখ ৪০ হাজার টাকা আইসিইউ বেডের জন্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়ার কাছে হস্তান্তর করেছেন।

বৃহস্পতিবার (১৮ জুন ) শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের ব্যাক্তিগত সহকারী নাজিউর রহমান অনিক বিষয়টি নিশ্চিত করেন।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে করোনা রোগীর চিকিৎসাসেবা নিশ্চিত করার লক্ষ্যে আগত রোগীর চিকিৎসাসেবায় যাতে কোন সমস্যা না হয়, এবং বর্তমান পরিস্থিতি কথা চিন্তা করে এই উদ্যোগ গ্রহন করা হয়েছে।

এ সময় উপমন্ত্রী বলেন, আমার বাবা বেঁচে থাকলে চট্টগ্রামের এই কঠিন পরিস্থিতিতে মানুষের সেবা নিশ্চিত করতে উনি ঝাপিয়ে পড়তো। আমার যা সামর্থ্য আছে তা দিয়ে আমি চট্টগ্রামের মানুষের সুখ দুঃখের সঙ্গী হতে চাইছি মাত্র। আপনারা আমাকে দোয়া করবেন আমি যেন সারাজীবন মানুষের পাশে থেকে সেবা করে যেতে পারি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সরকার করোনা মহামারীর কারণে সৃষ্ট সংকটে প্রথম থেকে সাধারণ জনগণের পাশে আছেন। বঙ্গবন্ধু কন্যা এই সংকট নিরসনে রাত-দিন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। ইনশাআল্লাহ আধার শেষে আলো আসবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *