‘তোর সময় শেষ’ সন্দ্বীপে সাবেক চেয়ারম্যানকে প্রকাশ্যে হত্যার হুমকি দিল আওয়ামীলীগ নেতা

উত্তর চট্টগ্রাম বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান খান শাহীনকে প্রকাশ্যে হত্যার হুমকি দিলেন মগধরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম সমীর।

মঙ্গলবার(৭ জুলাই) নিজের ফেসবুক আইডি ব্যবহার করে এই হুমকি দেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সমীর। শাহীন চেয়ারম্যান দীর্ঘদিন ধরেই নিজের পৈত্রিক জমি বিক্রি করতে গিয়ে সমীরের সন্ত্রাসী বাহিনীর বাধার সম্মুখীন হওয়ার অভিযোগ করে আসছিলেন। এছাড়া এই সন্ত্রাসী গোষ্ঠির নির্যাতনে নিজের বাড়িতে থাকতে পারছেন না বলেও অভিযোগ করে আসছেন সন্দ্বীপ আওয়ামী লীগের প্রবীণ এই নেতা।

উপর্যুপরি মামলা হামলার মুখে দীর্ঘদিন বাড়িছাড়া থাকার পর রবিবার সন্দ্বীপে নিজ বাড়িতে যান শাহীন চেয়ারম্যান। এর পর থেকেই সমীর বাহিনীর কাছ থেকে হুমকি পাচ্ছেন উল্লেখ করে নিজের ফেসবুক আইডিতে অভিযোগ করেন শাহীন চেয়ারম্যান। সেই স্ট্যাটাসে কমেন্ট করেই দুই দফায় তাকে হত্যা করার হুমকি দেন সমীর। শাহীন চেয়ারম্যানের স্ট্যাটাসে সমীরকে কমেন্ট করতে দেখা যায়, ‘খুনী শাহীন বশির তোকে ডাকছে সময় যখন শেষ হয়ে যায় তখন ছালিম হয়ে যায়। তোর সময় শেষ।

‘ দলীয় পদ ধারণ করা একজনের ফেসবুকে এভাবে প্রকাশ্যে হত্যার হুমকি প্রদানকে ভয়ংকর রাজনৈতিক অবক্ষয় হিসেবেও দেখছেন অনেকে। এর আগেও সন্ত্রাসী ও দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যক্রমের অভিযোগে সমীরকে সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। সমীরের এই হুমকির পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন জানিয়ে এই বিষয়ে সন্দ্বীপ থানায় একটি সাধারণ ডায়েরি করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন হত্যার হুমকি পাওয়া মাকছুদুর রহমান খান শাহীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *