অনুশীলনে ফিরলেন টাইগাররা

অন্যান্য খেলাধুলা

Sharing is caring!

ক্রিকেট : প্রাণঘাতী করোনাভাইরাসের দাপটে চার মাস ঘরে অবরুদ্ধ থাকার পর অবশেষে প্রিয় ভেন্যু মিরপুর শের-ই-বাংলায় অনুশীলনে ফিরেছেন ঢাকায় বসবাসরত আগ্রহী ক্রিকেটাররা। ক্রিকেটারদের আগ্রহের ভিত্তিতে করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে তাদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

রোববার (১৯ জুলাই) সকাল ৯টা থেকে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন। আর শফিউল ইসলাম শুরু করেছেন সকাল সোয়া ১১টা থেকে।

এদিন মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে সকাল ৯ টায় ২৫ মিনিটের রানিং শেষে ইনডোরে এক ঘণ্টা ব্যাটিং অনুশীলন করেছেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম।

মোহাম্মদ মিঠুন প্রথম দিনের প্রস্তুতি শুরু করেছেন ব্যাটিং দিয়ে। এক ঘণ্টা ব্যাটিং শেষে জাতীয় একাডেমি মাঠে করেছেন রানিং।

এদিকে পেসার শফিউল ইসলাম দিনের শুরুটা করেছেন রানিংয়ের মধ্য দিয়ে। সকাল সোয়া ১১ টায় শুরু হয়েছে তার রানিং। ঢাকায় বসবাসরত চার ক্রিকেটারের মধ্যে আজ ছিল এই তিন ক্রিকেটারের অনুশীলন। অপর ক্রিকেটার ইমরুল কায়েস শুরু করবেন সোমবার থেকে।

এদিকে ঢাকার বাইরের তিন ভেন্যু; চট্টগ্রামের জহুর আহমেদ, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে আজ থেকে আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু হওয়ার কথা রয়েছে। তবে জানা গেছে চট্টগ্রামের ভারী বর্ষণের কারণে জহুর আহমেদে গিয়ে অনুশীলন করতে পারেননি নাঈম হাসান।

সিলেটে সৈয়দ খালেদ আহমেদ ও নাসুম আহমেদ এবং খুলনায় মেহেদী হাসান ও নুরুল হাসান সোহান এর ব্যক্তিগত অনুশীলনের কথা রয়েছে।

প্রসঙ্গত, করোনাকালে আইসিসি’র গাইডলাইন অনুসরণ করে ও স্বাস্থ্যবিধি মেনে ৯ ক্রিকেটারের আগ্রহের ভিত্তিতে ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। প্রথম ধাপের এই অনুশীলন চলবে এক সপ্তাহ। সূত্র : সারাবাংলা

এএ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *