টি-২০ বিশ্বকাপ স্থগিত করল আইসিসি

খেলাধুলা

Sharing is caring!

ক্রিকেট : গুঞ্জনকে সত্য রূপান্তরিত করে শেষ পর্যন্ত করোনা ভাইরাসের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ স্থগিতের ঘোষণা দিল আইসিসি।

সোমবার (২০ জুলাই) এ নিয়ে এক সভায় বসে এমন সিদ্ধান্ত নেয় আইবিসি (দ্য কর্মাশিয়াল সাবসিডারি অব দ্য আইসিসি)।

চলতি বছরের ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর।

সোমবার (২০ জুলাই) এ নিয়ে এক সভায় বসে এমন সিদ্ধান্ত নেয় আইবিসি (দ্য কর্মাশিয়াল সাবসিডারি অব দ্য আইসিসি), যেখানে পরবর্তী তিনটি আইসিসি পুরুষ ইভেন্টের উইন্ডোগুলিতে বর্ষপুঞ্জিতে স্বচ্ছতা আনতে ও কোভিড-১৯ দ্বারা সৃষ্ট বিরতি থেকে পুনরুদ্ধারের জন্য আগামী তিন বছরে খেলাধুলাকে সেরা সম্ভাব্য সময়ে আয়োজনের ব্যাপারে সম্মতি জানানো হয়েছে।

আইসিসির নতুন সিদ্ধান্তে জানানো হয়, এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে আগামী বছর অক্টোবর-নভেম্বরে হবে, ১৪ নভেম্বর ২০২১ ধরা হয়েছে ফাইনালের সম্ভাব্য তারিখ। ২০২১ সালে ভারতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে হবে ২০২২ সালের অক্টোবর-নভেম্বরে, যেটির ফাইনাল হতে পারে ১৩ নভেম্বর। এছাড়া ভারতে অনুষ্ঠেয় ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ ফেব্রুয়ারি-মার্চ থেকে পিছিয়ে নেওয়া হয়েছে একই বছরের অক্টোবর-নভেম্বরে। সেই আসরটির ফাইনাল হবে ২৬ নভেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *