রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরীর ইন্তেকাল

উত্তর চট্টগ্রাম বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান চৌধুরী (৯৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বেলা ১২টা ৫০ মিনিটে নগরীর পার্কভিউ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। খলিলুর রহমান চৌধুরীর বার্ধক্যজনিত রোগে ও কিডনি জটিলতায় ভোগে আসছিলেন। মৃত্যুকালে তিনি তাঁর স্ত্রী, ১ ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

প্রবীণ আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান চৌধুরীর মৃত্যুতে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে আওয়ামী লীগ একজন ত্যাগী প্রবীণ নেতাকে হারিয়েছে বলে উল্লেখ করেন তিনি।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের মৃত্যুতে শোক জানিয়ে রাংগুনিয়া পৌরসভা মেয়র আলহাজ্ব মো. শাহজাহান সিকদার বলেন, রাঙ্গুনিয়ার সর্বজন শ্রদ্ধেয় বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা, রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, রাঙ্গুনিয়া পৌরসভার সাবেক মেয়র ও রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি
জননেতা আলহাজ্ব খলিলুর রহমান চৌধুরীর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। মরহুমের পরিবারের প্রতি অন্তরের অন্তঃস্থল থেকে সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুক। আমিন।

এছাড়াও রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক, ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ পৃথক বিবৃতিতে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

উল্লেখ্য, ২০০০ সালে রাঙ্গুনিয়া পৌরসভা গঠন করা হলে খলিলুর রহমান চৌধুরীকে পৌর প্রশাসক হিসেবে নিয়োগ দেয় সরকার। তখন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন তিনি। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র পদে নির্বাচন করে তিনি নির্বাচন করেন। তবে সে বার মেয়র নির্বাচিত হন বিএনপির নুরুল আমিন। ২০১০ সালে আবার পৌরসভার নির্বাচন হলে মেয়র নির্বাচিত হন খলিলুর রহমান চৌধুরী। সর্বশেষ রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে খলিলুর রহমান চৌধুরীকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হলে তিনি বিজয়ী হন।

এএ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *