আল মানাহিল নারচার হাসপাতাল পরিদর্শনকালে রেজাউলের সন্তোষ প্রকাশ 

চট্টগ্রাম মহানগর সিটি কর্পোরেশন

Sharing is caring!

চট্টগ্রামঃ আল মানাহিল নারচার হাসপাতাল পরিদর্শন করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী।

বুধবার (২৯ জুলাই) পরিদর্শনকালে তিনি আল মানাহিলের হাসপাতাল প্রজেক্টের বিভিন্ন ওয়ার্ড, অক্সিজেন মেনিফোল্ডরুম, জরুরি বিভাগ, প্রস্তাবিত আইসিইউসহ বিভিন্ন প্রান্ত ঘুরেফিরে দেখেন।

এ সময় রেজাউল করিম চৌধুরী বলেন, ‘মানুষ মানুষের জন্য’ প্রচলিত এই কথার ভিত্তিতে মানুষের অসময়ে মানুষই যুগে যুগে পাশে এসে দাঁড়িয়েছে। যুগে যুগে একটি বার্তাই মানুষ দিয়েছে- মানবতাই শক্তি, মানবতাই মুক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা সংকট কাটিয়ে ঘুরে দাঁড়াবো।

এছাড়াও হাসপাতালের সার্বিক পরিস্থিতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করে বলেন, এতদাঞ্চলে এমন পরিপাটি ও ঐকান্তিক পরিবেশে সেবাদানকারী আইসোলেশন সেন্টার আর দেখিনি।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ, সিডিএ’র পরিচালনা পরিষদের সদস্য এম আর আজিম, আল মানাহিলের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিন জমির উদ্দিন এবং পরিচালনা পর্ষদের সদস্য শিহাব উদ্দিন বিন জমির উদ্দিন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ফরিদ নেওয়াজ, ড. মাসুম চৌধুরী, সাবেক ছাত্রনেতা মেজবাহ উদ্দিন মোশের্দ, মোসলেম উদ্দীন শিবলী, আবদুর রাজ্জাক, নাসির উদ্দীন নোবেল, ইউসুফ মাহমুদ মিনার, আবু সাঈদ সুমন, নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক গোলাম সামদানী জনি, অমিতাভ চৌধুরী বাবু, সম্পাদকমন্ডলীর সদস্য কবির আহমেদ, মনির আলম, মিজানুর রহমান, চান্দগাঁও থানা ছাত্রলীগ সভাপতি সভাপতি নুরুন নবী সাহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল আলম বাবু, এম.ই এস কলেজ ছাত্রলীগ নেতা আজিজুর রহমান, ছাত্রনেতা তানজিব আহমেদ জিবু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *