সুজনকে অভিনন্দন জানিয়ে সহায়তার আশ্বাস রেজাউলের

চট্টগ্রাম মহানগর প্রচ্ছদ সিটি কর্পোরেশন

Sharing is caring!

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক পদে নিয়োগ পাওয়ায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী।

সোমবার (৪ আগস্ট) এক বিবৃতিতে সুজনকে অভিনন্দন জানিয়ে পাশে থেকে সহায়তার আশ্বাস দেন তিনি।

বিবৃতিতে রেজাউল করিম চৌধুরী বলেন, চসিকের প্রথম নির্বাচিত মেয়র ও নগর আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নির্বাচন পর্যন্ত সরকার দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা খোরশেদ আলম সুজনকে প্রশাসন নিয়োগ দিয়েছে। চসিক পরিচালনায় একজন নাগরিক হিসেবে আমি এবং দল হিসেবে স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামীলীগ সব সময় তাঁর পাশে থাকবে।

তিনি আরও বলেন, আমার দীর্ঘদিনের সহযোদ্ধা খোরশেদ আলম সুজনকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রশাসক পদে নিয়োগ দেওয়ায় আমি মাননীয় প্রধামন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

নির্বাচন অনুষ্ঠান এবং নির্বাচন শেষে নতুন পর্ষদ গঠন হওয়া পর্যন্ত প্রশাসক হিসেবে দায়িত্ব পালনে খোরশেদ আলম সুজনের নাম ঘোষণা করেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। খোরশেদ আলম সুজন এবং রেজাউল করিম চৌধুরী দুজনই চট্টগ্রাম আওয়ামী লীগের অবিসংবাদিত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছায়াসঙ্গী।

এএ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *