অসহায়দের মাঝে ‘বাঙ্গালার’ ঈদ বস্ত্র ও মাস্ক বিতরণ

অন্যান্য সংবাদ

Sharing is caring!

ঢাকাঃ গাজীপুরে “বাঙ্গালা কমিউনিটি ডেভেলাপমেন্ট ফাউন্ডেশন” নামের একটি সংগঠন ঈদের আগের দিন ঈদুল আযহা উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন কাপড় ও মাস্ক বিতরণ করেছেন।

“প্রত্যেকে মোরা পরের তরে” এই স্লোগান কে সামনে রেখে গত (৩১ জুলাই,২০২০) বিকেলে গাজীপুর সদরের জয়দেবপুর জেলা কবরস্থানের পাশে বসবাসরত অর্ধশতাধিক গরিব-অসহায় শিশুদের মাঝে তারা ঈদ বস্ত্র বিতরণ করেছে।

গাজীপুরে বসবাসরত গোপালগঞ্জ জেলার সন্তান শাহাদ শরীফ বিভিন্ন পেশার স্বেচ্ছাসেবকদের নিয়ে এই সংগঠনটি তৈরি করেছেন। সংগঠনটি এর পরেও গত (২আগস্ট) এই করোনাকালীন সুবিধাবঞ্চিত নেপথ্যশিল্পীদের জন্য একটি অনুদান সংগ্রহের টিকিট লাইভ অনুষ্ঠানের আয়োজন করে এবং সেই মূল্য শিল্পীদের মাঝে বিতরণ করেন।
এই সংগঠনের প্রতিটি সদস্য একেবারে নিজস্ব উদ্যোগে গরিব-অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ করেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক শাহাদ শরীফ, সদস্য শরীফা জামান , মিজানুর রহমান, মোহাম্মদ সিফাত সহ অন্যান্য কয়েকজন সদস্য জানান, সমাজের প্রতিটি মানুষ যদি নিজের সাধ্যানুযায়ী এভাবে গরিব-অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসেন, তাহলে অনেকেই স্বাচ্ছন্দ্যে ঈদ উদযাপন করতে পারবেন। তারা সমাজের বিত্তবানসহ অন্যান্য লোকদের সাধ্যানুযায়ী এসব গরিব-অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

প্রতিষ্ঠাতা শাহাদ শরীফ আরও জানান, তাদের সংগঠনের কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি সবার দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *