লিমনের মুক্তি চায় চুয়েট ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ

অন্যান্য প্রেস বিজ্ঞপ্তি

Sharing is caring!

চট্টগ্রাম : কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা সাইফুল আলম লিমনকে গ্রেফতারে নিন্দা ও ক্ষোভ জানিয়ে এক বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রাম প্রকৌশল এবং প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ ।

সোমবার ছাত্রনেতাদের নাম উল্লেখসহ সাবেক যুগ্ম আহ্বায়ক প্রকৌশলী মোসলেহ উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে সাবেক ছাত্রনেতারা বলেন,‘ সাইফুল আলম লিমন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মেধাবী ছাত্র ছিলেন। ২০০৩-২০০৪ শিক্ষাবর্ষে সাইফুল আলম লিমন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর অর্থনীতি বিভাগে ভর্তি হন। তাকে আমরা সবাই নম্র, ভদ্র, শান্ত, মেধাবী ছাত্রনেতা হিসেবেই জানি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে শক্তিশালী করতে তার ভূমিকা অপরিসীম।

বক্তারা আরো বলেন, ‘লিমন ছিলেন জামাত শিবির বিরোধী আন্দোলনের অন্যতম নেতা। পূর্বের মামলা এবং বিনা ওয়ারেন্টে এই উদ্দেশ্য প্রণোদিত মামলা প্রত্যাহার এবং অনতিবিলম্বে তার মুক্তির দাবি জানান তারা ।‘

উল্লেখ্য, সাইফুল আলম লিমন ও তার এক সহযোগীকে অস্ত্রসহ তার ভাইয়ের বাসা থেকে আটক করে গোয়েন্দারা। পরবর্তীতে তার বিরুদ্ধে অস্ত্র মামলাসহ একাধিক মামলা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *